২৫ অক্টোবর ২০২০

কারামুক্ত হলেন বগুড়া বিএনপি নেতা স্বাধীন

কারামুক্ত হলেন বগুড়া বিএনপি নেতা স্বাধীন - নয়া দিগন্ত

বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এম আর ইসলাম স্বাধীন নাশকতা মামলায় জামিনে মুক্ত হয়েছেন। তিনি ১৮ দিন বগুড়া কারাগারে আটক থাকার পর বৃহস্পতিবার সন্ধায় বগুড়া জেলা কারাগার থেকে মুক্ত হন।

জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার বৃহস্পতিবার জামিনের আবেদন শুনানি শেষে তা মঞ্জুর করেন। তার পক্ষে আদালতে শুনানিতে অংশ নেন সাবেক পিপি ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম।

কারাগারের গেটে স্বাধীনকে বিএনপি নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। এসময় নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল, জেলা বিএনপি নেতা কেএম খায়রুল বাশার, তাহা উদ্দিন নাহিন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার, ডাক্তার আশিক মাহমুদ ইকবাল স্বাধীন প্রমুখ। এর আগে গত ৬ সেপ্টেম্বর বগুড়া সদর আমলী আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের আগে জেলার শিবগঞ্জ উপজেলায় জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগে স্বাধীনসহ বিএনপি নেতাকর্মীদের নামে মামলা হয়।


আরো সংবাদ