০৮ জুলাই ২০২০

যমুনায় নৌকাডুবি : আরো ২ লাশ উদ্ধার

-

যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উত্তর খাষকাউলিয়া ও কাঠালিয়া চর এলাকা থেকে শুক্রবার দুপুরের দিকে আরো দুটি লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন বেলকুচি উপজেলার পারসগুনা গ্রামের দিনমুজুর সাইদুল ইসলাম (৬০) ও অপরজন অজ্ঞাত (৪০)। এ নিয়ে গত ৪ দিনে মোট ১২টি লাশ উদ্ধার করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে চৌহালী থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, শুক্রবার দুপুরের দিকে এলাকাবাসির সহায়তায় থানা ও নৌ পুলিশের একটি দল যমুনা নদী থেকে ভাসমান লাশ দুটি উদ্ধার করে পাড়ে নিয়ে আসে। এর মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় শনাক্ত করা যায়নি। এই দুজনসহ এ পর্যন্ত মোট ১২টি লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো চারজন নিখোঁজ রয়েছেন।

উল্লেখ্য, ২৬ মে এনায়েতপুর নৌকাঘাট থেকে ইব্রাহিম মাঝির যাত্রীবোঁঝাই শ্যালো ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালীর উদ্যেশে রওনা হয়। কিছুদূর যাবার পর স্থল চর এলাকায় যমুনায় প্রবল স্রোতের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এতে ঘটনাস্থলে বৃদ্ধ ও শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়। পরে একে একে আরো নয়টি লাশ ভেসে ওঠে। সব মিলে ১২টি মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো নিখোঁজ রয়েছেন বেশ কয়েকজন যাত্রী।


আরো সংবাদ

মানুষের সাইজের বাদুড় ফিলিপাইনে! ভাইরাল ছবিটি ঘিরে জল্পনা-আতঙ্ক... বন্ধের আশঙ্কায় ২৫ হাজার বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান পরীক্ষা দিতে যাওয়ার সময় বাস উল্টে ২১ জনের মৃত্যু ৫৮ বছরের পুরনো খবর যে কারণে ভাইরাল পার্বত্য এলাকায় একের পর এক হত্যাকাণ্ড আর সংঘর্ষ হচ্ছে কেন? অর্থ আত্মসাতের অভিযোগে ক্রেস্টের এমডি রিমান্ডে, স্ত্রী কারাগারে ইসরাইলি দখলের বিরুদ্ধে বিশ্বের কার্যকর অবস্থান চায় আরব ভারত : ধাঁধা দু’টির জবাব মেলেনি মুরাকামি ও প্রাচ্য-পাশ্চাত্যের মেলবন্ধন ইসরাইলের ভূমি দখল পরিকল্পনা তৃতীয় ইন্তিফাদা রোগীর চিকিৎসা করাতে এসে হাসপাতাল থেকে ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

সকল