১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

দুই সন্তানের পিতা প্রেমিকের লাশ উদ্ধার, আটক বিবাহিতা প্রেমিকা

দুই সন্তানের পিতা প্রেমিকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় গ্রাম থেকে শংকর চন্দ্র দাস (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

শংকর চাটমোহরের মূলগ্রাম ইউনিয়নের অমৃতাকুন্ডা এলাকার মৃত দুলাল চন্দ্র দাসের ছেলে।

এলাকাবাসী ও শংকরের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে দুই সন্তানের পিতা শংকরকে বোঁথর চড়কবাড়ি এলাকায় অমৃতকুন্ডা এলাকার মনি দাসের বিবাহিতা মেয়ে রত্নার সাথে ঘুরতে দেখা যায়। তাদের মধ্যে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল।

জিজ্ঞাসাবাদের জন্য আটকের পূর্বে রত্না জানান, প্রায়ই মোবাইল ফোনে আমাদের কথা হতো। শংকর আমার বন্ধু। তার সাথে প্রেমের সম্পর্ক ছিল না। বৃহস্পতিবার বিকেলেও তার সাথে আমার দেখা হয়। তবে তার মৃত্যু সম্পর্কে আমি কিছু জানি না।

সম্প্রতি রত্না তার শ্বশুরবাড়ি রাজশাহীর পুঠিয়া থেকে মামার বাড়ি চাটমোহরের বোঁথর গ্রামে বেড়াতে আসেন।

রত্নার মামী প্রভাতী জানান, আমি ঘুম থেকে উঠে বাড়ির উঠোন ঝাড়ু দেয়ার সময় শংকরের লাশ বাড়ির পাশের বাঁশতলায় পড়ে থাকতে দেখে আমার ভাসুর সম্ভু দাসসহ এলাকাবাসীকে জানাই। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

শংকরের ভাই শিবু জানান, আমার ভাই শংকর বেত ও বাঁশের জিনিস পত্র তৈরী করে বিক্রি করতেন। বৃহস্পতিবার বিকেলে বাসা থেকে বের হন তিনি। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। সকালে আমরা খবর পাই রত্নার মামার বাড়ির পাশে তার লাশ পড়ে আছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসীর উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে রত্নার সাথে শংকরের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। লাশের পাশে বাংলা মদের বোতল পাওয়া গেছে। অতিরিক্ত মদ্য পানেও তার মৃত্যু হতে পারে। শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি পাবনা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য রত্নাকে থানা হেফাজতে নেয়া হয়েছে।
এ ব্যাপারে পরে আইনগত পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ



premium cement