২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনার ছুটি পেয়ে অহেতুক ঘোরাঘুরি, শতাধিক বাইক আটক

করোনার ছুটি পেয়ে অহেতুক ঘোরাঘুরি, শতাধিক বাইক আটক - ছবি : নয়া দিগন্ত

করোনাভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে প্রচারণার পাশাপাশি অহেতুক ঘোরাঘুরি অপরাধে শতাধিক মোটর সাইকেল (বাইক) আটক করেছে সিংড়া থানা পুলিশ।

গত তিন দিন উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এই বাইকগুলো আটক করা হয়। এর মধ্যে রোববার সকালেই ৪০টি বাইক আটক করে সড়ক পরিবহন আইনে মামলা দেয়া হয়।

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী বলেন, এই দূর্যোগের মূহুর্তে মানুষকে ঘরমূখী করতে তাদের এই অভিযান। তবে স্বাস্থ্য ও জরুরী বিদ্যুৎ সেবায় নিয়োজিত কাজে বাইকগুলো এই অভিযানের আওতামুক্ত রয়েছে।

তিনি আরো বলেন, উপজেলার বাজার ও ওলিগলিতে হ্যান্ড মাইকিং ও উপজেলা প্রশাসনের সচেতনতামূলক কাজে সার্বক্ষণি সহযোগিতা করছে থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু

সকল