২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মহিলা দলের ১২ নেত্রীকে বহিষ্কার

মহিলা দলের ১২ নেত্রীকে বহিষ্কার -

জাতীয়তাবাদী মহিলা দলের ১২ নেত্রীকে সংগঠনের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছেন কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সদস্য শামসুন্নাহার ভূঁইয়া, মনি বেগম, মমতাজ চৌধুরী টুটু, মাসুদা খান লতা, মতিঝিল থানা শাখার সভাপতি বিউটি বেগম, শ্যামপুর থানা শাখার সভাপতি নাছিমা তালুকদার, যাত্রাবাড়ী থানা শাখার সহ-সভাপতি মুনমুন, মতিঝিল থানা শাখার সাংগঠনিক সম্পাদক কোহিনুর বেগম, ডেমরা থানা শাখার সভাপতি লায়লা, কোতয়ালী থানা শাখার সদস্য মিতা দত্ত, সুত্রাপুর থানার শাখার সদস্য আলেয়া বেগম এবং যাত্রাবাড়ী থানা শাখার প্রচার সম্পাদক মহুয়াকে প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যাযের পদ থেকে বহিষ্কার করা হয়।

জানা যায়, পদবঞ্চিত হয়ে মহিলা দলের এই নেত্রীরা শুক্রবার ১১ মার্চ সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করেন। এ সময় তারা মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের পদত্যাগ দাবি করেন। এ কারণে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
হেলিকপ্টারের সন্ধান পাওয়ার পর চাঁদ-তারা এঁকেছিল তুর্কি ড্রোন বাজেট অধিবেশন শুরু ৫ জুন ‘ভালো’ এবং ‘সত্যিকারের’ বন্ধু হারানোয় পুতিন এবং শি-র শোক কালীগঞ্জে শত শত সরকারি গাছ কেটে হচ্ছে সড়ক প্রসস্থকরণ মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রে ছিটিয়ে ঘরের মালামাল লুট গাজীপুরে ১০০০ ও ৫০০ টাকার জাল নোট উদ্ধার, গ্রেফতার ২ কক্সবাজারে মেরিন ড্রাইভে ৭ লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ ইরানি প্রেসিডেন্টের মৃত্যুতে মধ্যপ্রাচ্যে উত্তেজনার আশঙ্কা হাটহাজারীতে বিপুল পরিমাণে সেগুন গাছের টুকরা জব্দ অটোচালকদের সাথে পুলিশের সংঘর্ষে জামায়াতের উদ্বেগ পাকিস্তানের ভূয়সী প্রশংসায় রোহিত, কী বললেন ভারতীয় অধিনায়ক?

সকল