২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শহীদ খালেদ মাহমুদ সাইফুল্লাহর বাবার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

-

ছাত্রশিবিরের ১৬৯তম শহীদ খালেদ মাহমুদ সাইফুল্লাহর বাবা মো: আব্দুল জলিলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শনিবার এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো: সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, আমাদের পরম শ্রদ্ধেয় আব্দুল জলিল গতকাল শুক্রবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তার ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারালো।

প্রিয় সন্তান খালেদ মাহমুদ সাইফুল্লাহকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অটল-অবিচল। ছাত্রশিবিরের নেতাকর্মীদের ইসলামী আন্দোলনের পথে দৃঢ় থাকার জন্য অনুপ্রেরণা দিয়েছেন। শহীদের রক্তে ভেজা এ জমিনে দ্বীন কায়েমের আন্দোলনে তিনি সক্রিয় ছিলেন। শহীদের গর্বিত বাবা হিসেবে তিনি দ্বীনের বিজয়ের জন্য স্বপ্ন দেখে গেছেন আজীবন। ছাত্রশিবিরের প্রতি তার ভালোবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবিরের কর্মীরা কোনোদিন ভুলবে না। তার ইন্তেকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি গভীরভাবে শোকাহত।

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে শহীদের বাবার জন্য দোয়া করছি আল্লাহ তায়ালা যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement