০৪ ডিসেম্বর ২০২০

শহীদ খালেদ মাহমুদ সাইফুল্লাহর বাবার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

-

ছাত্রশিবিরের ১৬৯তম শহীদ খালেদ মাহমুদ সাইফুল্লাহর বাবা মো: আব্দুল জলিলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শনিবার এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো: সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, আমাদের পরম শ্রদ্ধেয় আব্দুল জলিল গতকাল শুক্রবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তার ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারালো।

প্রিয় সন্তান খালেদ মাহমুদ সাইফুল্লাহকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অটল-অবিচল। ছাত্রশিবিরের নেতাকর্মীদের ইসলামী আন্দোলনের পথে দৃঢ় থাকার জন্য অনুপ্রেরণা দিয়েছেন। শহীদের রক্তে ভেজা এ জমিনে দ্বীন কায়েমের আন্দোলনে তিনি সক্রিয় ছিলেন। শহীদের গর্বিত বাবা হিসেবে তিনি দ্বীনের বিজয়ের জন্য স্বপ্ন দেখে গেছেন আজীবন। ছাত্রশিবিরের প্রতি তার ভালোবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবিরের কর্মীরা কোনোদিন ভুলবে না। তার ইন্তেকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি গভীরভাবে শোকাহত।

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে শহীদের বাবার জন্য দোয়া করছি আল্লাহ তায়ালা যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১০৭২৭)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (৯১৪৮)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৮৩৫৮)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (৫৯৯৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৫৬৯৯)দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের নির্দেশ সেনাপ্রধানের (৫৪১৬)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৫২৩৭)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৪৯৫৯)বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন (৪৬০৮)পাঠ্যসূচিতে থাকলেও গুরুত্ব হারাচ্ছে ইসলাম শিক্ষা (৪০৩৯)