২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সি আর দত্তের লাশে বিএনপির শ্রদ্ধা

মেজর জেনারেল (অব.) সি আর দত্ত বীর উত্তম - ফাইল ছবি

মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার ও বিডিআরের প্রতিষ্ঠাতা মহাপরিচালক মেজর জেনারেল (অব.) সি আর দত্ত বীর উত্তমের লাশে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের নেতৃত্ব দলের পক্ষ থেকে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক গৌতম চক্রবর্তী, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাৎ, নির্বাহী কমিটির সদস্য সুশীল বড়ুয়া, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে মেজর হাফিজ উদ্দিন আহমেদ মরহুমের ছেলের হাতে দলের শোকবাণী তুলে দিয়ে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, মুক্তিযুদ্ধের সময়ে সিলেটের কানাইঘাট তার নেতৃত্বে ক্যাপ্টেন আব্দুর রফ দখল করেন। মুক্তিযুদ্ধে তার অবদান জাতি শ্রদ্ধাভরে স্মরণে রাখবে।

তিনি বলেন, স্বাধীন দেশে আমাদের সেনাবাহিনী গড়ে তুলবার ক্ষত্রে তার অনেক ভূমিকা রয়েছে। তিনি লজিস্টিক বিভাগের প্রধান ছিলেন। এরকম একজন বীর উত্তম মুক্তিযুদ্ধাকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি'র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আমরা শ্রদ্ধা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে এসেছি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল