২০ জানুয়ারি ২০২১
`

রাফিক বিন সাঈদীর স্ত্রীর মৃত্যুতে জামায়াতের শোক

রাফিক বিন সাঈদীর স্ত্রীর মৃত্যুতে জামায়াতের শোক - সংগৃহীত

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর বড় ছেলে রাফিক বিন সাঈদীর স্ত্রী সাইয়েদা সুমাইয়া বুলবুল সাঈদীর ইন্তিকালে শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। সোমবার দলটির কেন্দ্রীয় প্রচার বিভাগের এম. আলম প্রেরিত বিবৃতিতে তিনি শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবাণীতে তিনি বলেন, ২০১২ সালের ১৩ জুন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী কারাগারে থাকাবস্থায় তার বড় ছেলে রাফিক বিন সাঈদী ইন্তিকাল করেন। রাফিক বিন সাঈদীর ইন্তিকালের পর তার দুইকন্যা ও এক ছেলে সন্তানের অবলম্বন ছিল তাদের মাতা সাইয়েদা সুমাইয়া বুলবুল সাঈদী। ২০১৭ সাল থেকে তিনি ক্যানসারে আক্রান্ত হন। কিছু দিন পূর্বে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। ২২ দিন চিকিৎসাধীন থাকার পর ২৪ আগস্ট রাত সাড়ে ৮টায় তিনি ইন্তিকাল করেন।

জামায়াত আমীর বলেন, তার ইন্তিকালে আমি গভীরভাবে শোকাহত। আমি তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। দোয়া করছি মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তাদের অভিভাবক হয়ে যান। আল্লাহ রাব্বুল আলামীন তার সন্তান ও আল্লামা সাঈদীর পরিবারকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন। মহান আল্লাহ তায়ালা তার সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন।



আরো সংবাদ