৩০ সেপ্টেম্বর ২০২০

আলী আকবার মোল্লার ইন্তিকালে জামায়াত আমীরের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী নড়াইল জেলা শাখার আমীর আতাউর রহমান বাচ্চুর শ্বশুর, নায়েবে আমীর আলী আহমাদের বাবা লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সৈয়দপাড়া গ্রাম নিবাসী আলী আকবার মোল্লা দীর্ঘদিন অসুস্থ থাকাবস্থায় ৮৩ বছর বয়সে আজ শুক্রবার ভোর সোয়া ৬টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। আজই বিকালে তার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান শুক্রবার এক শোকবাণী দিয়েছেন।

শোকবাণীতে তিনি বলেন, আলী আকবার মোল্লা তার নিজ এলাকায় তিনি একজন ধর্মভীরু, সমাজসেবক ও জনদরদি ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। তিনি বিভিন্নভাবে ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

অপর এক শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন গভীর শোক প্রকাশ করে বলেন, আলী আকবার মোল্লার ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন শুভাকাক্সক্ষীকে হারালাম। তিনি অনেক সেবামূলক কাজের সাথে জড়িত ছিলেন। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

আলী আকবার মোল্লার ২ পুত্র, ৩ কন্যা এবং বহু আত্মীয়-স্বজন রয়েছেন।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)