০৭ জুলাই ২০২০

মোহাম্মদ নাসিম করোনাভাইরাসে আক্রান্ত

-

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম করোনাভাইরাসে আক্রান্ত। করোনা উপসর্গ নিয়ে তাকে হাসপাতালে ভর্তির পর নমুনা পরীক্ষায় কার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয়।

এর আগে সোমবার করোনা উপসর্গ নিয়ে মোহাম্মদ নাসিমকে রাজধানীর শ্যামলীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। পাশাপাশি করোনাভাইরাসের পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে সংশ্লিষ্ট পরীক্ষাগারে পাঠানো হয়। এরপরই নাসিমের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়।

মোহাম্মদ নাসিমের ছেলে ও সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় গণমাধ্যমকে বলেন,‘করোনার নমুনা পরীক্ষায় আমার বাবা (মোহাম্মদ নাসিম) করোনাভাইরাস পজিটিভ বলে রিপোর্ট পেয়েছি। তিনি রাজধানী ঢাকার শ্যামলীতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি আছেন।’

তিনি আরো বলেন,‘বাবার (মোহাম্মদ নাসিম) শরীরের অবস্থার অবনতি হলে আমরা তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করবো।’

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জন মারা গেছেন এবং সেই সাথে নতুন করে ২ হাজার ৩৮১ জন আক্রান্ত বলে শানাক্তের কথা জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

অধিদপ্তরের তথ্য মতে, প্রাণঘাতী করোনাভাইরাসে দেশে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৬৭২ জনে দাঁড়িয়েছে। এছাড়া আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৯ হাজার ৫৩৪ জনে।


আরো সংবাদ