২৫ জানুয়ারি ২০২১
`

পাকিস্তানে বিমান দুর্ঘটনায় বাংলাদেশ জামায়াতের শোক

-

পাকিস্তানে মর্মান্তিকভাবে বিমান বিধ্বস্ত হয়ে ১০৭ জন লোক নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।

শনিবার এক শোকবাণীতে তিনি বলেন, গত ২২ মে পাকিস্তানের সিন্ধু প্রদেশের করাচিতে ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি বিমান যান্ত্রিক ত্রুটির কারণে বিধ্বস্ত হয়েছে। মর্মান্তিক এ বিমান বিধ্বস্তের ঘটনায় ১০৭ জন লোক নিহত হয়েছেন। আমরা বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে এ দুর্ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করছি। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। দুর্ঘটনায় নিহতদের পরিবার-পরিজন ও সে দেশের জনগণের সাথে আমরাও অত্যন্ত বেদনাহত ও মর্মাহত।

আমরা আশা প্রকাশ করছি বিমান দুর্ঘটনায় নিহতদের পরিবারকে উপযুক্ত সহায়তা প্রদান করে পাকিস্তান সরকার তাদের পাশে থাকবেন এবং পাকিস্তানের সরকার ও জনগণ সহজেই এ শোক কাটিয়ে উঠতে সক্ষম হবেন ইনশাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।



আরো সংবাদ


আসন্ন বাজেটের জন্য একগুচ্ছ প্রস্তাব আইবিএফবির বিশ্বে শান্তি ফিরিয়ে আনতে মাইজভাণ্ডারীর দর্শনই হতে পারে নিয়ামক শক্তি : সাইফুদ্দীন আহমদ আল-হাসানী সাবেক শিক্ষক নুরুলের মৃত্যুতে রাজশাহী মহানগর জামায়াতের শোক গণতন্ত্র প্রতিষ্ঠায় ৬৯’র মতো গণ-অভ্যুত্থান প্রয়োজন : জাগপা তিন বিষয়ে প্রমোশনের দাবিতে সাত কলেজের শিক্ষার্থীদের অনশন পি কে হালদারের আরো দুই সহযোগী গ্রেফতার সরকারের দুর্নীতি-লুটপাট থেকে জনদৃষ্টি ভিন্ন দিকে নিতে অপপ্রচার : জামায়াত প্রতিরক্ষা খাতের পেনশন সহজীকরণে নতুন কার্যালয় উদ্বোধন বাবুল চিশতী ও ছেলে রাশেদুল চিশতী গ্রেফতার গাজীপুরে কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানার মালিক গ্রেফতার কমলাপুরে পোশাক কারখানায় আগুন

সকল