১১ জুলাই ২০২০

পাকিস্তানে বিমান দুর্ঘটনায় বাংলাদেশ জামায়াতের শোক

-

পাকিস্তানে মর্মান্তিকভাবে বিমান বিধ্বস্ত হয়ে ১০৭ জন লোক নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।

শনিবার এক শোকবাণীতে তিনি বলেন, গত ২২ মে পাকিস্তানের সিন্ধু প্রদেশের করাচিতে ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি বিমান যান্ত্রিক ত্রুটির কারণে বিধ্বস্ত হয়েছে। মর্মান্তিক এ বিমান বিধ্বস্তের ঘটনায় ১০৭ জন লোক নিহত হয়েছেন। আমরা বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে এ দুর্ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করছি। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। দুর্ঘটনায় নিহতদের পরিবার-পরিজন ও সে দেশের জনগণের সাথে আমরাও অত্যন্ত বেদনাহত ও মর্মাহত।

আমরা আশা প্রকাশ করছি বিমান দুর্ঘটনায় নিহতদের পরিবারকে উপযুক্ত সহায়তা প্রদান করে পাকিস্তান সরকার তাদের পাশে থাকবেন এবং পাকিস্তানের সরকার ও জনগণ সহজেই এ শোক কাটিয়ে উঠতে সক্ষম হবেন ইনশাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল মালয়েশিয়ায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা মোদিকে মমতার চিঠি ইটনায় হাওরের পানিতে ডুবে ইউপি সদস্যের ছেলের মৃত্যু হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩ চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

সকল