২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পেশাজীবী অধিকার পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

পেশাজীবী অধিকার পরিষদের আহ্বায়ক কমিটি গঠন - ছবি : সংগৃহীত

বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদের ৫৩ সদস্য বিশিষ্ট আহ্বয়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাজধানীর নয়াপল্টনে এক আলোচনা সভার মধ্য দিয়ে এই কমিটির নাম ঘোষণা করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর নবগঠিত কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বাংলাদেশ ছাত্র অধিকার, যুব অধিকার, শ্রমিক অধিকার ও প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় সমন্বয়ক ভিপি নুর এক বিবৃতিতে আশা প্রকাশ করে বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও গণমানুষের অধিকার আদায়ে পেশাজীবী অধিকার পরিষদ কার্যকর ভূমিকা রাখবে।

নবগঠিত কমিটি
আহ্বায়ক জাফর মাহমুদ, যুগ্ম আহ্বায়ক জাহিদুল আলম, খাদেমুল ইসলাম, তানভীর ইউসুপ, শামসুল আলম, তৌফিক শাহরিয়ার, গাজী নাছির, জাকারিয়া পলাশ, আলাউদ্দিন আদর, মারজান আহমেদ চৌধুরী, মিজানুর রহমান, হাসানুজ্জামান, খালিদ হাসান, নুর মোহাম্মদ বারাকাতী, ইব্রাহিম খলিল, মো: শুভ, নেছার বাধন, শহিদ ইবনে বারী, মনিরুল মাওলা, ডা: মো: আবু তাহের ও তৌকির আহমেদ।

সদস্য সচিব নিজাম উদ্দিন, যুগ্ম সদস্য সচিব রিজওয়ানুল রুপ, মো: সোহরাব হোসেন, সোলেমান কবির, কাউসার শেখ, আল ইমরান, ইঞ্জিনিয়ার আনিছুর রহমান, মো: আতাউর রহমান রনি, আনোয়ার হোসেন, মনজুরুল ইসলাম, করিমুল হক, মোজাম্মেল হোসেন, মীর আমিন অনিরবান, মোস্তাফিজুর রহমান, সাজেদুল ইসলাম (রুবেল), ফয়সাল মাহমুদ, বিলাল মাহিনী, ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও মিজানুর রহমান সুমন।

এ ছাড়া সদস্য হিসেবে আছেন- আ: হান্নান, এ ম বি এস বেলাল হোসেন, ফিরোজ আলম, মাইনউদ্দিন লিংকন, এনামুল হক, এনাম হোসেন, শাহরিয়ার হাসান সূচী, তাহমিনা আক্তার, এম এম মহসিন, আল-আমিন, শাহ জালাল মিয়া, শওকত হোসেন ও মিজানুর রহমান আলামিন।

এছাড়া পেশাজীবী অধিকার পরিষদের উপদেষ্টা হিসেবে রয়েছেন ভিপি নুরুল হক নুর, মোহাম্মদ রাশেদ খান, ফারুক ইমরান ও হাবিবুল্লাহ বেলালী। 
বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু

সকল