২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গানের আসরে গাছ উপড়ে পড়ে হতাহত ১০

গানের আসরে গাছ উপড়ে পড়ে হতাহত ১০ - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় একটি গানের আসরে মৃত আম গাছ উপড়ে পড়ে নাসির উদ্দিন (৩৩) ও সহিদ মিয়া (৩৫) নামে দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গাছের ডালপালার চাপায় অন্তত আটজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মল্লিকবাড়ি বাজারে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় মল্লিকবাড়ি বাজার কমিটির উদ্যোগে গানের আসর ও লটারির ড্র’র আয়োজন করে। অনুষ্ঠান উপভোগ করতে আশপাশের এলাকা থেকে বিপুল সংখ্যক জনগণ আসরে উপস্থিত হয়। অনুষ্ঠান শুরু হওয়ার সময় হঠাৎ পাশের একটি মৃত আম গাছ মঞ্চের ওপর উপড়ে পড়ে।
এতে গাছের নিচে চাপা পড়ে অনুষ্ঠান দেখতে আসা মল্লিকবাড়ির গুবুদিয়া গ্রামের সূর্য্যত মিয়ার ছেলে নাসির উদ্দিন ঘটনাস্থলেই এবং হাসপাতালে নেয়ার পর একই গামের মৃত আব্দুর রহমানের ছেলে শহিদ মিয়া মারা যান। এ সময় অন্তত আটজন গুরুতর আহত হন। আহতদের ভালুকা ৫০ শয্যা সরকারি হাসাপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আরো সংবাদ



premium cement
কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী

সকল