২৩ জানুয়ারি ২০২১
`

ভালুকায় চুরি হওয়া ৭ ভরি স্বর্ণ ও আড়াই লাখ টাকাসহ আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা - প্রতীকী

ময়মনসিংহের ভালুকায় ঘর থেকে চুরি হওয়া সাত ভরি স্বর্ণালঙ্কার ও আড়াই লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই স্বর্ণব্যবসায়ীসহ তিনজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার ভোররাত থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে এসব মালামালসহ ওই ব্যক্তিদের আটক করে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত রোববার রাতে উপজেলার বাটাজোর গ্রামের মৃত এলাহী শেখের ছেলে সানোয়ার হোসেনের বাড়ি থেকে সিদ কেটে ১০ ভরি স্বর্ণ ও নগদ তিন লাখ সাত হাজার টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায় একটি সঙ্ঘবদ্ধ চোরেরদল।
এ ঘটনায় মঙ্গলবার বাড়ি মালিক অজ্ঞাত আসামিদের নামে মামলা দায়ের করেন।

থানা সূত্রে আরো জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার এসআই নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি ফোর্স ফারুক হোসেনকে (২৮) আটক করেন। পরে তার স্বীকারোক্তিতে দুপুরে উপজেলার সিডষ্টোর বাজার থেকে বিসমিল্লাহ জুয়েলারীর মালিক আশিক মীরকে (২৫) ও আরেক স্বর্ণ ব্যবসায়ী আপন জুয়েলার্সের মালিক শ্যামলকে (২৮) আটক করা হয়।

ভালুকা মডেল থানার এসআই নজরুল ইসলাম জানান, স্থানীয় একটি জুয়েলার্স থেকে সাত ভরি চোরাই স্বর্ণ উদ্ধার করা হয়েছে। এ সময় জুয়েলার্সের মালিক রতন কর্মকার পালিয়ে যাওয়ায় জড়িত সন্দেহে তার ভাই শ্যামল কর্মকারকে আটক করা হয়। অপরদিকে মামলার অন্যতম আসামি ফারুকের কাছ থেকে আড়ই লাখ টাকা উদ্ধার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।



আরো সংবাদ