১৫ জুলাই ২০২০

গফরগাঁওয়ে মোটরসাইকেল দুঘর্টনায় দুই যুবক নিহত

গফরগাঁওয়ে মোটরসাইকেল দুঘর্টনায় দুই যুবক নিহত - সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী দুই যুবক নিহত হয়েছে। সোমবার বিকাল ৩ টায় দিকে উপজেলার পাগলা থানাধীন টাংগাব ইউনিয়নের টাংগাব গ্রামে ডাকবাংলো বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এছাড়াও আশিক নামে একজন আহত হয়েছে।

নিহতরা হলো কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার বড়বাড়ি গ্রামের অনিক (২২) ও রিয়াদ (২১) । গুরুতর আহত যুবকের নাম আশিক (২২), তার বাড়ি একই এলাকায়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত রিয়াদ ও অনিক আহত আশিককে নিয়ে সোমবার আড়াইটার দিকে নিজ এলাকা থেকে ঘুরতে বের হন। তাদের মোটরসাইকেল টাংগাব খান বাহাদুর ইসমাইল সড়কের টাংগাব গ্রামে ডাকবাংলো বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলে অনীক ও রিয়াদ নামে দুই যুবক মারা যায়। গুরুতর আহত অবস্থায় আশিক নামক যুবককে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা ওই এলাকায় ঘুরতে আসেন বলে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি।

এ ব্যাপারে পাগলা থানার ওসি মো. শাহীনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ

ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত ঈদের আগে-পরে নয় দিন গণপরিবহন বন্ধের খবরটি সঠিক নয় কয়েকটি গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ সিংড়ায় বন্যা পরিস্থিতির অবনতি, সড়ক ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন সারিয়াকান্দিতে বন্যায় ফসলের ব্যাপক ক্ষতি খুমেক হাসপাতালে বিক্রি হচ্ছে করোনা নেগেটিভ সার্টিফিকেট! ২১০০ সালে বিশ্বের জনসংখ্যা হবে ৮ শ’ ৮০ কোটি চবি ক্যাম্পাসে লকডাউন বাড়লো আরো ৮ দিন হঠাৎ কক্সবাজার সৈকতে ভেসে এলো বিপুল পরিমান বর্জ্য, কারণ কী? আমেরিকার সকল নাগরিককে মাস্ক পরার আহ্বান সিডিসি’র অতিরিক্ত ঘুম ও এর ক্ষতিকর দিকগুলো জেনে রাখুন

সকল