২৮ সেপ্টেম্বর ২০২০

শেরপুরে পুকুর থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার


শেরপুরে শ্রীবরদী উপজেলার বরইকুচি গ্রামে নিখোঁজ শিশুর লাশ শুক্রবার সকালে পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। মৃত আমেনা খাতুন আনিকা (৬) শেরপুর সদরের চরশেরপুর গ্রামের আমির আলীর মেয়ে।

শ্রীবরদীর সিঙ্গাবরুনা ইউনিয়ন পরিষদের সদস্য শফিকুল ইসলাম চিনি জানান, বৃহস্পতিবার শিশু আনিকা তার মায়ের সাথে বরইকুচি গ্রামে নানা আব্দুল আউয়ালের বাড়িতে বেড়াতে আসে। বিকালে বাড়ির উঠানে খেলতে গিয়ে আনিকা নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। একপর্যায়ে বাড়ির পাশে দুটি বড় পুকুর থাকায় স্বজনরা সেই পুকুরের পানিতে ডুবে যাওয়ার সন্দেহ করে পুকুর দুটিতে নেমে অনুসন্ধান চালালেও কোনো সন্ধান মেলেনি।

শুক্রবার ভোরে দমকল বিভাগের জামালপুরের ডুবুরি দলকে সংবাদ দেয়া হলে ডুবুরি রফিকুল ইসলামের নেতৃত্বে পুকুর দুটিতে অনুসন্ধান চালানো হয়। প্রায় ৪ ঘণ্টা চেষ্টার পর সকাল ১০টার দিকে একটি পুকুর থেকে শিশু আনিকার লাশ উদ্ধার করে ডুবুরিরা। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৩৫০)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১১৬৩)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৩৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৪১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৭৫)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৬৮৩১)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬০৩৬)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৩৯৭)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৬৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৪৭১০)