১৫ জুলাই ২০২০

এবার বিয়ে বিতর্কে নোবেল

এবার বিয়ে বিতর্কে নোবেল - ছবি : সংগৃহীত

সম্প্রতি দেশের সঙ্গীতাঙ্গন নিয়ে বিরুপ মন্তব্য করে সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচিত হয়েছেন ‘সারেগামাপা’খ্যাত সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। সেই সমালোচনার রেশ না কাটতেই বিয়ে বিতর্কে পড়লেন তিনি।

তার ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে, কাবিননামার ছবিসহ বিয়ের সংবাদ প্রকাশ করেছে একাধিক গণমাধ্যম। যেখানে বলা হয়েছে, ৭ মাস আগে ৫ লাখ টাকা দেন মোহরে মেহরুবা সালসাবিল নামের এক মেয়েকে বিয়ে করেছেন নোবেল।

তবে বিয়ে নিয়ে বিতর্ক তৈরী হয়েছে অন্য কারণে। প্রকাশিত খবরে বলা হয়, এটা নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে রিমি নামের একটি মেয়ের সাথে বিয়ে হয়ে ছিলো নোবেলের। তবে বেশি দিন টেকেনি সেই সংসার। রিমিই ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্মীয়র সাথেও সংসার শুরু করেছিলেন নোবেল। টেকেনি সেই সংসারও।

প্রকাশিত খবরের এসব তথ্য নিয়ে তৈরী হয়েছে ধুম্রজাল। কারণ নোবেলের বিরুদ্ধে আনা অভিযোগ অনেকটা একপেশে। কোনো সংবাদেই নোবেলের বক্তব্য প্রকাশ করা হয়নি। নয়া দিগন্তের পক্ষ থেকেও তার সাথে মোবাইলে 01865...78 যোগাযোগ করা হলে পাওয়া যায়নি।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৪৪)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪১৫)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪২৭৬)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৪৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪০৪৪)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৩৯৭৬)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৬১৫)তিনবার সংজ্ঞা পরিবর্তনের পর বাড়ছে সুস্থতার হার (৩৪৬৬)ইসরাইলিরা যে ঘোষণায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে আগুন দিল তুরস্কের পতাকায় (৩০৮২)