০৩ ডিসেম্বর ২০২০

জনগণের অধিকার আদায়ে বিএনপি রাজপথে আছে : ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়রপ্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেছেন, জনগণের অধিকার আদায়ে বিএনপি রাজপথে আছে। বিএনপি জনগণের দল, তাই জনগণের অধিকার আদায়ে রাজপথে আছে এবং থাকবে। যত দিন পর্যন্ত এই দেশের মানুষের গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠিত হবে না তত দিন পর্যন্ত বিএনপি গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবে। শোষণ আর শোষকের নিপীড়ন থেকে নিস্তার পেতে নির্যাতিত জনগণ উদগ্রীব হয়ে আছে। স্বৈরাচার ও নির্যাতনকারী সরকার বেশি দিন টিকে থাকতে পারে না। এই সরকারও টিকে থাকতে পারবে না। সেই জন্য আপনাদেরকে নিজ নিজ অধিকার আদায়ে সোচ্চার হতে হবে। রাজপথে নামতে হবে।
তিনি বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডে করোনার সুরক্ষাসামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।
ডা: শাহাদাত হোসেন আরো বলেন, দেশের মানুষের গণতন্ত্র কোথায়? ভোটাধিকার কোথায়? আজ এই সরকার জনগণের সব অধিকার ধ্বংস করে ফেলেছে। এই সরকার দীর্ঘ এক যুগ ক্ষমতায় থাকার কারণে দেশকে একদলীয় বাকশালী রাষ্ট্রে পরিণত করেছে। নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে ফেলেছে।
আবুল হাশেম বক্কর বলেন, স্বাধীন রাষ্ট্রে চলছে বাকশালী শাসন। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশে আর গণতন্ত্র থাকে না। বাকশালী কায়দায় তারা একদলীয় শাসন কায়েম করে। সরকারের বিরুদ্ধে কিছু বললেই দেয়া হয় মিথ্যা মামলা। বিরোধী দলকে মাঠছাড়া করতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি চালিয়ে যাওয়াই হচ্ছে এই সরকারে প্রধান কাজ।
ওয়ার্ড বিএনপির সভাপতি জমির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে এস এম সাইফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, কাউন্সিলর প্রার্থী আবুল হাসেম, মঞ্জুরুল আলম মঞ্জু, কাউন্সিলর প্রার্থী আবদুস সাত্তার সেলিম, নুরুল আকবর কাজল, মাইন উদ্দিন চৌধুরী মাইনু, রেহান উদ্দিন প্রধান, আলী আজম, কাউন্সিলর প্রার্থী রফিক উদ্দীন চৌধুরী, ৯ নম্বর ওয়ার্ড মহিলা কাউন্সিলর প্রার্থী সকিনা বেগম, দিদারুল ফেরদৌস, হাবিবুর রহমান মাসুম, শহীদুল্লাহ বাহার, মাসুম চৌধুরী, আবু সুফিয়ান, মোহাম্মদ শহীদুল্লাহ, পলাশ চৌধুরী, আলী আক্কাস, কামরুল হাসান, ফজলুল হক মাস্টার, গোলাম কিবরিয়া, আনোয়ার হোসেন, কাজী মোনায়েম, জানে আলম, কুইন্টন রিভারু, মোহাম্মদ আলী, মোহাম্মদ ইলিয়াস, মো: শামীম, ইমাম উদ্দিন, খুরশিদ, মহরম আলী, নাজিম উদ্দিন, অপু চৌধুরী, মোহাম্মদ মনি প্রমুখ বক্তব্য রাখেন।


আরো সংবাদ

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (২০৭৮৮)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (২০৬৬৭)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৭১৩৮)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১৫৪২৮)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৬৪৩)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৬৫৮৩)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬৫৬৩)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৫৯৯৭)স্টেডিয়ামগুলোকে জেলে রূপান্তরের অনুমতি না দেয়ায় কেজরিওয়ালের ওপর ক্ষুব্ধ মোদি (৪৮৬২)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৪২২৮)