১২ মে ২০২১
`

কোনো ষড়যন্ত্রই ২০ দলের বিজয় ঠেকাতে পারবে না : নূর হোসাইন কাসেমী

-

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী বলেছেন, দুঃশাসন থেকে মুক্তি এবং নাগরিক অধিকার প্রতিষ্ঠায় আসন্ন নির্বাচনকে ঘিরে সারা দেশে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তাই সরকার পরাজয় আতঙ্কে বিরোধী প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় বাধাদান, হামলা, মামলা ও গণগ্রেফতারের পথ বেছে নিয়েছে। কিন্তু কোনো ষড়যন্ত্রই ২০ দলীয় জোট প্রার্থীদের বিজয় ঠেকাতে পারবে না। তিনি মানুষের জান-মাল, ইজ্জত-আব্রুর হেফাজত ও স্বৈরশাসন থেকে মুক্তি পেতে সব বাধাবিপত্তি উপেক্ষা করে আলেম-উলামাসহ সর্বস্তরের জনতাকে ঐক্যবদ্ধ হয়ে ব্যালট বিপ্লব ঘটানোর আহ্বান জানান। গতকাল এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। জমিয়ত মহাসচিব বলেন, সরকার পরিকল্পিতভাবেই দেশের শাসন ব্যবস্থা থেকে ন্যায়বিচার ও আদর্শিক মূল্যবোধ ধ্বংস করে দিয়েছে। পুরো প্রশাসনযন্ত্রকে সাজানো হয়েছে ক্ষমতাসীন দলের অনুকূলে। নির্বাচন সামনে রেখে সারা দেশে ঢালাওভাবে মিথ্যা মামলা দিয়ে গণগ্রেফতার করছে। সরকারবিরোধী সব প্রার্থীর প্রচারণায় বাধা দিচ্ছে এবং তাদের ওপর পুলিশের ছত্রছায়ায় দলীয় সন্ত্রাসীরা হামলা চালাচ্ছে।
তিনি বলেন, নির্বাচন কমিশন সরকারি দলের সন্ত্রাস ও নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনে কোনো পদক্ষেপ নিচ্ছে না। গতকাল নারায়ণগঞ্জ-৪ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী মুফতি মনির হোসাইন কাসেমীর নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ


চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (১০২৬৪)হামাসের কমান্ডার নিহত (৯৭৬৫)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭৩০৫)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৭৮২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮৬৩)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬৯)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৪৫৬)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪২৪৬)মিতু হত্যা : স্বামী সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার (৩৯৭৩)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১৪)