২৮ সেপ্টেম্বর ২০২০

ছয় মাস পর পুনরায় শুরু শ্যুটিং ক্যাম্প

-

ছয় মাস পর আজ থেকে আবার রাইফেল হাতে রেঞ্জে ফিরছেন শ্যুটাররা। বুধবার বিকেএসপিতে শুরু হচ্ছে বাংলাদেশি শ্যুটারদের ২০২১ টোকিও অলিম্পিক গেমসের প্রস্তুতি। গুলশানস্থ জাতীয় শ্যুটিং কমপ্লেক্স অনুশীলনের জন্য উন্মুক্ত না হওয়া পর্যন্ত বিকএসপিতেই চলে আবদুল্লাহ হেল বাকী, শাকিল আহমেদদের অনুশীলন। জাতীয় শ্যুটিং কমপ্লেক্স এখন করোনা আইসোলেশন সেন্টারের জন্য বরাদ্দ। ৬ শ্যুটারের প্র্যাকটিস চলবে বিকেএসপির শ্যুটিং রেঞ্জে। জানান কোচ সাইফুল আলম চৌধুরী রিংকি। তবে শ্যুটাররা তাদের কাছে থাকা ব্যক্তিগত রাইফেল ব্যবহার করতে পারছেন না। এই রাইফেল আমদানী নিয়ে হয়েছে তদন্ত। আছে এই অস্ত্র ব্যবহারে নিষেধাজ্ঞা। তাই শ্যুটাররা যার যার ক্লাবের অস্ত্র দিয়েই সারবেন প্রস্তুতি পর্ব।

গত ফেব্রুয়ারিতে গুলশানের শ্যুটিং রেঞ্জেই শুরু হয়েছিল শ্যুটারদের অলিম্পিক গেমস এবং বঙ্গবন্ধু আন্তর্জাতিক টুর্নামেন্টের অনুশীলন পর্ব। এরপর করোনায় ১২ মার্চের পর বন্ধ হয়ে যায় ক্যাম্প। তখন ক্যাম্পে ছেলে এবং মেয়ে মিলে ছিলেন ৪২ জন। এখন চলবে শুধু অলিম্পিক গেমসের প্রস্তুতি। তাই আবদুল্লাহ হেল বাকী, রিসালাতুল ইসলাম, আতকিয়া হাসান দিশা, শাকিল আহমেদ, উম্মে জাকিয়া সুলতানা টুম্পা এবং আনোয়ার হোসেনদের নিয়েই এই ক্যাম্প। উল্লেখ্য বাকী ও দিশা বাংলাদেশ নৌবাহিনীর খেলোয়াড়। বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী করছেন শাকিল আহমেদ ও আনোয়ার হোসেন। টুম্পা ঢাকা রাইফেল ক্লাবের খেলোয়াড়। নারায়নগঞ্জ রাইফেল ক্লাবের খেলোয়াড় রিসালাতুল ইসলাম। লক্ষ্যনীয় বিষয়, দেশেল অন্যতম শ্যুটার বাকী। অথচ তিনি পাচ্ছেন না ইন্টারন্যাশনাল অলিম্পিক কমিটির (আইও সি) বৃত্তি। একই অবস্থা দিশার ক্ষেত্রেও।


আরো সংবাদ

শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না সাকিব বিএনপি প্রার্থী সালাহউদ্দিন এর নির্বাচনী গণসংযোগ শুরু তাজউদ্দীন আহমদের বোন মরিয়ম হেলালের ইন্তেকাল শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে ৩০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করবেন শিক্ষামন্ত্রী গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার রুহিয়া-পাটিয়াডাঙ্গী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ফরিদপুরে দেয়ালচাপায় শিশুর মৃত্যু ৩ অক্টোবর থেকে অবৈধভাবে দখলকৃত পার্কগুলোতে উচ্ছেদ অভিযান : মেয়র আতিক নোয়াখালীতে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হাসিনা-মোদী ভার্চুয়াল বৈঠক ডিসেম্বরে : পররাষ্ট্রমন্ত্রী নলছিটিতে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৪৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)