১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাচী হেলথ টেকের পরীক্ষামূলক জীবাণুনাশক ট্যানেল স্থাপন

-

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্থাস্থ্যবিষয়ক প্রযুক্তি প্রতিষ্ঠান সাচী হেলথ টেক তাদের পারসোনাল প্রোটেক্টিভ প্রোডাক্ট হিসেবে পরীক্ষামূলকভাবে জীবাণুনাশক টানেল স্থাপন শুরু করেছে।
এই প্রোডাক্টটি ইতোমধ্যে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের সামনে স্থাপন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা আড়াইহাজারে জাহিন স্পিনিং মিলে সাচী হেলপ টেকের জীবানুনাশক ট্যানেল পরীক্ষামূলকভাবে স্থাপন করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাচী হেলথ টেকের চেয়ারম্যান সাচী চৌধুরী এটি উদ্বোধন করেন।
সাচী চৌধুরী বলেন, বৈশ্বিক এই মহামারিতে মানব কল্যানে কাজ করার ক্ষেত্রে আমাদের এই প্রোডাক্টটি একটি নতুন মাত্রা যোগ করতে পারে। এই জীবানুনাশক টানেলের ভিতর দিয়ে হেটে গেলে অটোমেটিক লেজার ন্সেসর এক্টিভ হয়ে ব্যক্তির উপর স্প্রে হবে। তাই আমরা মানবসেবার কথা চিন্তা করে পরীক্ষামূলকভাবে এই জীবাণুনাশক ট্যানেল স্থাপন করেছি।


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল