২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পূর্ণ বিশ্রামে সৌদি বাদশাহ সালমান

বাদশাহ সালমান - ছবি : সংগৃহীত

স্বাস্থ্যজনিত কারণে পূর্ণ বিশ্রামে গেছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ। গলব্লাডারে অস্ত্রোপচারের পর বৃহস্পতিবার তিনি লোহিত সাগর মেগাসিটিতে এই অবসর কাটাতে যান।

সম্প্রতি স্বাস্থ্য নিয়ে নানা গুজব চলছিল ৮৪ বছর বয়সী এই আরব নেতার।

সৌদির রাষ্ট্রীয় গণমাধ্যম সৌদি প্রেস এজেন্সি বৃহস্পতিবার এক বিবৃতিতে জানায়, বাদশাহ সালমান নিওম মেগাসিটিতে পৌঁছেছেন, সেখানে তিনি বিশ্রামে থাকবেন।

রাষ্ট্রীয় টেলিভিশনে এক ফুটেজে দেখানো হয়, বাদশাহ প্লেন থেকে নামার জন্য একটি এস্কেলেটরে দাঁড়িয়ে আছেন। সেটি পরে তাকে গাড়িবহরের কাছে নিয়ে যায়। আর বাদশাহ গাড়িতে ওঠার পর বহর নিওমে প্রাসাদের দিকে চলে যায়।

সূত্র : গালফ নিউজ ও এএফপি


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল