২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় কপোতাক্ষ নদ থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

চৌগাছায় কপোতাক্ষ নদ থেকে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার - ছবি : প্রতীকী


যশোরের চৌগাছায় কপোতাক্ষ নদ থেকে আতিকুর রহমান (৮) নামে এক মাদরাসাছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেলে বড়কাবিলপুর মাঠের (কাশিপুর বিজিবি ক্যাম্পের পাশে) কপোতাক্ষ নদ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত আতিকুর রহমান চৌগাছা কামিল মাদরাসার তৃতীয় শ্রেণীর ছাত্র ও উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের ছোট কাবিলপুর গ্রামের আক্তারুজ্জামানের ছেলে।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, করোনার কারণে মাদরাসা বন্ধ থাকায় আতিকুর রহমান তার মায়ের সাথে উপজেলার বড় কাবিলপুর গ্রামে নানার বাড়ি বেড়াতে যায়। শনিবার মাঠে নানা আব্দুল মান্নানকে খাবার দিয়ে ফেরার পথে সে হারিয়ে যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে ওই দিন রাতেই তার বাবা চৌগাছা থানায় ছেলে হারিয়ে গেছে মর্মে একটি সাধারণ ডাইয়েরি করেন।

রোববার বিকেলে এলাকাবাসী কপোতাক্ষ নদে শিশু আতিকুর রহমানের লাশ ভেসে থাকতে দেখে চৌগাছা থানা পুলিশকে খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে কাবিলপুর গ্রামের মেম্বর ফারুক হোসেন বলেন, মৃত শিশুটি নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। তাছাড়া পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পুলিশ তাকে দাফনের অনুমতি দিয়েছেন। মাগরিব বাদ তার জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তদন্তকারী কর্মকর্তা চৌগাছা থানার এসআই বজলুর রহমান বলেন, শিশুটি নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। আমরা লাশটি নদ থেকে উদ্ধার করেছি। পরে মৃতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে দাফনের অনুমতি দেয়া হয়েছে। পরে তার বাবা হারিয়ে গেছে মর্মে করা সাধারণ ডায়েরিটি তুলে নিয়েছেন।


আরো সংবাদ



premium cement