১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কৃষক নিহত

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাবের আলীর (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার সকাল ১১টার দিকে দামুড়হুদা উপজেলার ডুগডুগি গরুর হাটের কাছে ওই দুর্ঘটনাটি ঘটে। মৃত সাবের আলী চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কেষ্টপুর গ্রামের লিয়াকত আলী মোল্লার ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকালে গরু ক্রয়ের জন্য ব্যাটারি চালিত আটোরিকশা যোগে ডুগডুগি গরুর হাটে যান সাবের আলী। গরুর হাটে পৌঁছালে অটোরিকশা থেকে নামার সময় বিপরীতদিক থেকে আসা একটি ট্রাক অটোতে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি নিহত হন। পরে স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

চুয়াডাঙ্গায় সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: মাহবুবুর রহমান বলেন, হাসপাতালে নেয়ার আগেই সাবের আলীর মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম

সকল