২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঝিনাইদহে ভাত খাওয়া অবস্থায় বাসের চাপায় পিষ্ট কৃষক

ঝিনাইদহে ভাত খাওয়া অবস্থায় বাসের চাপায় পিষ্ট কৃষক -

ঝিনাইদহের মহেশপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে এক কৃষকের নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে কালিগঞ্জ-জীবননগর সড়কের মেসার্স লিমা ফিলিং স্টেশনের সামনে কালিগঞ্জ থেকে ছেড়ে আশা অয়ন পরিবহনের চাকায় পিষ্ট হন তিনি। এত ঘটনাস্থলেই নিহত হন ওই কৃষক।

ওই কৃষকের বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার হাসাদাহ গ্রামে। তিনি মরহুম গোলাম মণ্ডলের ছেলে মোলি মণ্ডল (৬০)।

খবর পেয়ে মহেশপুর থানা পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ঝিনাদহ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

প্রত্যক্ষ দর্শীরা জানান, মোলি মণ্ডল রাস্তার পাশের জমিতে কাজ করছিলেন। কাজ রেখে রাস্তার পাশে বসে ভাত খাওয়া অবস্থায় কালিগঞ্জ থেকে ছেড়ে আশা অয়ন পরিবহন একটি ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে তাকে চাপা দেয় এবং ঘটনাস্থলে তিনি নিহত হন। মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল