১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


কুড়িগ্রামের সেই নাজিমের শাস্তির দাবিতে মাগুরায় মানববন্ধন

- নয়া দিগন্ত

বহুল আলোচিত কুড়িগ্রামে সাংবাদিক নির্যাতনের অন্যতম হোতা আরডিসি নাজিম উদ্দিনের চাকুরিচ্যুত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে তার সাবেক কর্মস্থল মাগুরার মহম্মদপুর উপজেলা সদরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সোমবার বিকেল ৪টায় মাগুরা জেলার মহম্মদপুর উপজেলা সদর বাসষ্টান্ডে এ মানববন্ধন কর্মসূচী পালন করে ভুক্তভোগী নির্যাতিতরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাদসা ফকির, বাকি বিল্লাহ, মেজবাহ উদ্দিন প্রমূখ। সেখানে তারা দাবি করেন, নাজিম উদ্দিন মাগুরা জেলার মহম্মদপুরে এসিল্যান্ড থাকাকালীন ক্ষমতার অপব্যবহার করে অবৈধ ভাবে বিভিন্ন খাস জমি বন্দবস্ত নিয়ে লাখ লাখ টাকা ঘুষ আদায়, ভ্রাম্যমাণ আদালতে জেল জরিমানার মাধ্যমে অসংখ্য নিরীহ মানুষকে নির্যাতন করেছে। সে কারণে তার বিরুদ্ধে ঐ সময় আদালতে দুটি মামলা, মানববন্ধন এবং বিভিন্ন জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে শাস্তিমূলক বদলি করা হয় কুড়িগ্রাম জেলায়।


আরো সংবাদ



premium cement
‘লাজুক’ স্বভাবের ভেলুপিল্লাই প্রভাকরণ যেভাবে শক্তিশালী গেরিলা বাহিনী গড়ে তুলেছিলেন যুক্তরাষ্ট্রের অভিবাসন আদালত কিছু অভিবাসীকে দ্রুত বহিষ্কার করতে চায় হামলা জোরদার করতে পারে রাশিয়া : জেলেনস্কি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, শিশুসহ নিহত ২ ভৈরবে র‍্যাব হেফাজতে নারী আসামির মৃত্যু চবিতে বহিরাগতদের বিরুদ্ধে অভিযান, ৩০ মোটরসাইকেল জব্দ দুর্ভিক্ষের কারণে সুদানে মানবিক সঙ্কট নিয়ন্ত্রণের বাইরে ফিলিস্তিনি ভূখণ্ডে কোনো বিদেশী সামরিক উপস্থিতি মানব না : হামাস ৩ লাশ উদ্ধারের নেতানিয়াহুর দাবিতে সন্তুষ্ট নয় ইসরাইলিরা কিডনির ‘নীরব ঘাতক’ উচ্চ রক্তচাপ! বিবাহবিচ্ছেদের পথে জেনিফার-বেন!

সকল