২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কিন ঝলকের রাতে নেইমারের চোট, পিএসজির প্রথম জয়

কিন ঝলকের রাতে নেইমারের চোট, পিএসজির প্রথম জয় - ছবি : সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে গতবারের রানার্স আপ। অথচ সেই পিএসজির এবারের শুরুটা হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে। তবে বুধবার রাতে ময়েজ কিনের ঝলকে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয় পেয়েছে ফ্রান্সের ক্লাবটি।

‘এইচ’ গ্রুপের ম্যাচে ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে ২-০ গোলে জিতেছে পিএসজি। জয়ের ম্যাচে অস্বস্তি আছে তাদের, চোট পেয়ে মাঠ ছাড়েন দলের প্রাণভোমরা নেইমার।

প্রথমার্ধ ছিল গোলশূন্য। ২৬ মিনিটে ধাক্কা খায় পিএসজি। পায়ে অস্বস্তি অনুভব করলেও ব্যান্ডেজ লাগিয়ে খেলা চালিয়ে যাওয়া নেইমার মাঠ ছাড়ার ইঙ্গিত দেন নিজেই। বদলি হিসেবে নামেন পাবলো সারাবিয়া।
দ্বিতীয়ার্ধের শুরুতে এমবাপের ছোট পাস পেয়ে ছোট ডি-বক্সের একটু উপর থেকে উড়িয়ে মেরে ভালো একটি সুযোগ নষ্ট করেন সারাবিয়া। ৬৪ মিনিটে গোলের অপেক্ষা ফুরায় পিএসজির। এমবাপের কর্নারে কিনের নিখুঁত হেড, বল জালে (১-০)।

৭৯ মিনিটে পিএসজির স্কোর দ্বিগুণ করেন কিনই। ডান দিক থেকে সতীর্থের ক্রস এমবাপের পা হয়ে পেয়ে যান কিন। শরীরটাকে ঘুরিয়ে দারুণ শটে ব্যবধান দ্বিগুণ করেন এই ফরোয়ার্ড (২-০)।

দুই ম্যাচে একটি করে জয় ও হারে ৩ পয়েন্ট পিএসজির। বাসাকসেহির পয়েন্টের খাতা খুলতে পারেনি এখনও।

 


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল