২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মানারাতের 'ক্যাম্পাস টিভি'র যাত্রা শুরু

মানারাতের 'ক্যাম্পাস টিভি'র যাত্রা শুরু - ছবি : নয়া দিগন্ত

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হলো মানারাত বিশ্ববিদ্যালয়ের 'ক্যাম্পাস টিভি'। শনিবার সকালে আশুলিয়ায় মানারাতের স্থায়ী ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: নজরুল ইসলাম ক্যাম্পাস টিভির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এছাড়া ক্যাম্পাস টিভির 'উদ্বোধনী বুলেটিন' প্রজেক্টরে প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মানারাতের ট্রাস্টি বোর্ডের সদস্য অধ্যাপক এটিএম ফজলুল হক, অধ্যাপক ড. মোজাম্মেল হক, বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক হারুন অর রশিদ, রেজিস্ট্রার মনিরুল ইসলাম, আনাদুলু এজেন্সির বাংলাদেশ প্রতিনিধি কামরুজ্জামান বাবলু, মানারাতের সিএসই বিভাগের হেড এবং প্রক্টর সাজ্জাদ হোসাইন, ইইই বিভাগের হেড কে এম আকতারুজ্জামান, পরীক্ষা নিয়ন্ত্রক আবু সাঈদ, ডেপুটি রেজিস্ট্রার আলমগীর হোসাইন প্রমুখ।

সাংবাদিকতা বিভাগের হেড রফিকুজ্জামান রুমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভাগের সহকারী অধ্যাপক মামুন উদ্দিন, রেহানা সুলতানা এবং বুরহান উদ্দিন ফয়সল উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়। এছাড়া ক্যাম্পাসে মেজবান আয়োজনের মাধ্যমে সবাইকে আপ্যায়ন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন সত্য-মিথ্যার পার্থক্য বিশ্বকে দেখাতে পারেন সাংবাদিকরাই। সকল অসুন্দর, অপসংস্কৃতি, অসত্যকে অপসারণ করতে সাংবাদিকদের 'সাংঘাতিক' হওয়ার আহবান জানান তিনি।
ক্যাম্পাস টিভির সফলতা কামনা করে তিনি বলেন, 'এত অল্প সময়ে মনোমুগ্ধকর বুলেটিন প্রস্তুত করে মানারাতের সাংবাদিকতা বিভাগ প্রমাণ করেছে তারা আগামী দিনের গণমাধ্যমে নেতৃত্ব দিতে সক্ষম।'


আরো সংবাদ



premium cement