২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


গোপালগঞ্জে পল্লী চিকিৎসককে গলা কেটে হত্যার চেষ্টা

গোপালগঞ্জে পল্লী চিকিৎসককে গলা কেটে হত্যার চেষ্টা - ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জে সন্তোষ বিশ্বাস (৫৫) নামের এক পল্লী চিকিৎসককে গলা কেটে হত্যার চেষ্টা করেছেন শংকর কুমার পাটারী (২২) নামের এক যুবক। গুরুতর আহত সন্তোষ বিশ্বাস গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রাতেই পুলিশ শংকরকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার রঘুনাথপুর গ্রামে পল্লী চিকিৎসকের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

সন্তোষ বিশ্বাস বলেন, ওই রাতে প্রতিবেশী স্বপন পাটারীর ছেলে শংকর শ্বাসকষ্টের জন্য ওষুধ নিতে বাড়িতে আসেন। তিনি আমার পুরানা রোগী। আমি দরজা খুলে ব্যাগ থেকে ওষুধ দিতে গেলে তিনি আচমকা পিছন থেকে আমার গলায় ছুরি চালায়। দ্বিতীয়বার ছুরি চালাতে গেলে আমি তাকে ঠেকানোর চেষ্টা করি এবং চিৎকার করি। এ সময় প্রতিবেশীরা ছুটে এলে শংকর দ্রুত পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় প্রতিবেশীরা আমাকে হাসপাতালে ভর্তি করে।

তিনি আরো বলেন, কয়েক দিন আগে আমি ব্যাংক থেকে ৩ লাখ টাকা তুলেছিলাম। আমাকে হত্যা করে ওই টাকা লুটে নেয়াই তার উদ্দেশ্য ছিল বলে আমার ধারণা।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, ঘটনার পর শংকরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, সন্তোষের গাছ থেকে আম পেড়ে খাওয়ায় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে শংকর এ ঘটনা ঘটিয়েছেন।

তিনি আরো জানান, এ ঘটনায় পল্লী চিকিৎসকের বড় ভাই সুরেশ বিশ্বাস থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড রাইসিকে হত্যার অভিযোগ, যা বলছে ইসরাইল নেতানিয়াহু, গ্যালান্ট ও হামাসের ৩ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হচ্ছে আশুলিয়ায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে পাচার হওয়া ৮ বাংলাদেশী নারীকে ২ বছর পর ফেরত আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যু এক হাতে ত্রাণ, আরেক হাতে বোমা : আন্তর্জাতিক সম্প্রদায়কে যা বললেন শাইখুল আজহার গাজায় ইসরাইলি বাহিনী সর্বাত্মক যুদ্ধ করছে : ইসরাইলি কমান্ডার শূন্যের মধ্যে আর্থিক খাত, যেকোনো সময় ক্র্যাশল্যান্ডিং হতে পারে : রিজভী যশোরে এমপি নাবিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ

সকল