২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নাগরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

নাগরপুরে সড়ক দুর্ঘটনা - ফাইল ছবি

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা হিমেল (২০) নাকে এক কজেলছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে টাঙ্গাইল আরিচা মহাসড়কের উপজেলার সহবতপুর ইউনিয়নের দাসপাড়া এলাকার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নান্দুরিয়া এলাকার কদর খানের ছেলে ইমরান (২৫) আহত হয়েছেন। নিহত ওই কলেজছাত্র টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র। অপরজন ওই ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগে ছাত্র।

স্থানীয়রা জানান, ওই মোটরসাইকেল আরোহীরা দেলদুয়ার থেকে নাগরপুর আসার পথে ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

দুর্ঘটনায় মোটরসাইকেলের দু’জনেই গুরুতর আহত হলে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হিমেলকে মৃত ঘোষণা করেন। অপরজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বাহালুল খান বাহার জানান, লাশ উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ

সকল