২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সাভারে সেনা সদস্যের লাশ উদ্ধার

সাভারে সেনা সদস্যের লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

সাভারের বিরুলিয়া ইউনিয়নের শ্যামপুর এলাকা থেকে রোববার অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সেনা সদস্যের নাম ফজলুল হক (৫০)। তিনি মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মরহুম আমিন উদ্দিন মোল্লার ছেলে। ঢাকার মতিঝিলে পপুলার লাইফ ইনসুরেন্সে কর্মরত ছিলেন।

জানা যায়, পাঁচ বছর আগে ফজলুল হক সেনাবাহিনীর সৈনিক পদ থেকে অবসর গ্রহণ করেন। পরে তিনি পপুলার লাইফ ইন্সুরেন্সে চাকরি নেন।

শনিবার বিকেলে তিনি কর্মস্থল মতিঝিলে যাওয়ার জন্য মানিকগঞ্জের নিজ বাড়ি থেকে রওনা হন। এরপর তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় পরিবারের সাথে যোগাযোগ বন্ধ হয়ে যায়।

রোববার সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের শ্যামপুরে একটি নির্জন জায়গায় তার লাশ দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন। এরপর পুলিশ তার লাশ উদ্ধার করে। তার মুখে সাদা মোটা কসটেপ লাগানো ছিল এবং হাত ও পা সাদা বাঁধা ছিল।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা ও বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ (এসআই ) অপূর্ব দত্ত জানান, নিহত ফজলুল হক পাঁচ বছর আগে সেনাবাহিনী থেকে অবসর গ্রহণ করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল