০৬ মার্চ ২০২১
`

সাভারে সেনা সদস্যের লাশ উদ্ধার

সাভারে সেনা সদস্যের লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

সাভারের বিরুলিয়া ইউনিয়নের শ্যামপুর এলাকা থেকে রোববার অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সেনা সদস্যের নাম ফজলুল হক (৫০)। তিনি মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মরহুম আমিন উদ্দিন মোল্লার ছেলে। ঢাকার মতিঝিলে পপুলার লাইফ ইনসুরেন্সে কর্মরত ছিলেন।

জানা যায়, পাঁচ বছর আগে ফজলুল হক সেনাবাহিনীর সৈনিক পদ থেকে অবসর গ্রহণ করেন। পরে তিনি পপুলার লাইফ ইন্সুরেন্সে চাকরি নেন।

শনিবার বিকেলে তিনি কর্মস্থল মতিঝিলে যাওয়ার জন্য মানিকগঞ্জের নিজ বাড়ি থেকে রওনা হন। এরপর তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় পরিবারের সাথে যোগাযোগ বন্ধ হয়ে যায়।

রোববার সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের শ্যামপুরে একটি নির্জন জায়গায় তার লাশ দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন। এরপর পুলিশ তার লাশ উদ্ধার করে। তার মুখে সাদা মোটা কসটেপ লাগানো ছিল এবং হাত ও পা সাদা বাঁধা ছিল।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা ও বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ (এসআই ) অপূর্ব দত্ত জানান, নিহত ফজলুল হক পাঁচ বছর আগে সেনাবাহিনী থেকে অবসর গ্রহণ করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


নোয়াখালীতে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া রোহিঙ্গা নারী ফিরে এলেন আওয়ামী পন্থী আইনজীবীদের সংঘর্ষে আহত এমপি জাকিয়া হাসপাতালে রায়হানপুরে ভোট কেন্দ্র পুনঃস্থাপনের দাবিতে মানববন্ধন ইরাকে শান্তির আহ্বান পোপের ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল করোনাভাইরাস : দুই ডোজ টিকার আগে পুরোপুরি নিরাপদ নয় কুমারখালীতে আ’লীগের দু’গ্রুপের দ্বন্দ্বে সভা পণ্ড, পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন নবীনগরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত গাজীপুরে কেমিক্যাল গুদামে আগুন : নিহত ১, আহত ১২ অন্ধ হাফেজের সাফল্য গাঁথা অধ্যায়, পাগড়ি নিলেন ১০ অন্ধসহ ২০০ হাফেজ-হাফেজা উত্তর সিরিয়ায় তেল শোধনাগারে ক্ষেপণাস্ত্র হামলা : নিহত ১

সকল