১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


সিংগাইরে পুলিশ সেজে বাড়িতে ঢুকে ডাকাতি

-

মানিকগঞ্জের সিংগাইরে পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে দুই লাখ টাকার বেশি মূল্যের মালামাল লুট করে নিয়ে গেছে একটি প্রতারকচক্র। তারা গৃহকর্ত্রী ও তার দু'মেয়েকে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেট লুটে নেয়।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিংগাইর পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের নিউ মার্কেটের উত্তর পাশে চর আজিমপুর মহল্লায় মৃত সাদেক আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, গৃহকর্ত্রী আর্শেদা বেগম তার মেয়ে শাহেদা আক্তার ও রুপা আক্তার ঘরে বসে টিভি দেখছিলেন। তখন পুলিশ পরিচয়ে তিনজন লোক ঘরে ঢুকে ওই পরিবারের নামে ইয়াবা বিক্রির অভিযোগের অজুহাতে সবাইকে অস্ত্রের মুখে আটকে রাখে। এরপর ঘরে ইয়াবা আছে বলে তল্লাশী চালিয়ে আলমারি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ দুই লাখ টাকার জিনিস হাতিয়ে নিয়ে চলে যায়।

এ ঘটনায় পরিবারের লোকজন ডাকাত বলে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং পুরো এলাকায় মাইকিং করা হয়। খবর পেয়ে সিংগাইর থানার এসআই আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান বলেন, পুলিশের ইউনিফর্ম পরে একটি চক্র প্রতারণা করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার মাশুল দিতে হবে : কাদের বদলি সাজা খাটানো যুবলীগ নেতা নাজমুল কারাগারে সিংগাইরে প্রত্যাশিত ফলাফল না হওয়ায় এক ছাত্রীর আত্মহত্যা পোরশায় আদিবাসীর লাশ উদ্ধার বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে যুবক আহত মেক্সিকোয় বন্দুক হামলায় ৮ জন নিহত ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থীর ৫ বছরের কারাদণ্ড এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শিবির ফিলিস্তিনকে জাতিসঙ্ঘের পূর্ণ সদস্যপদে সমর্থন উ.কোরিয়ার শখের অক্ষর শিল্পকে পেশা বানিয়ে জীবন বদলে গেছে ইসমাইল হুসাইনের হরিপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

সকল