২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মনোহরদীতে উপ-নির্বাচনে নৌকার জয়

মনোহরদীতে উপ-নির্বাচনে নৌকার জয় - ছবি : সংগৃহীত


নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মতিউর রহমান বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৯ হাজার ১৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী নাসির উদ্দিন মোল্লা (ধানের শীষ) পেয়েছেন ৮৭০ ভোট।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত গোতাশিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯টি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ থেকে বেসরকারিভাবে ভোটের ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট গোতাশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। পরের দিন ওই ইউনিয়নের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষণা করা হয়।


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল