২৮ সেপ্টেম্বর ২০২০

মামলার হাজিরা দিতে এসে আদালতেই মৃত্যু যুবদল নেতার


ফরিদপুরে একটি মামলায় হাজিরা দিতে এসে আদালতেই মৃত্যু হয়েছে এক যুবদল নেতার। বুধবার দুপুরে ফরিদপুর আদালতে এ ঘটনা ঘটে।

নিহত যুবদল নেতার নাম জিহাদ আলী মুন্সি (৪৪)। তিনি নগরকান্দা উপজেলার চর যশোরহরদী ইউনিয়নের নিখুরহাটি গ্রামের সমেদ মুন্সির ছেলে। জিহাদ উপজেলা যুবদলের সদস্য এবং চর যশোরহরদি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

ফরিদপুরের আইনজীবী সমিতির সদস্য ও জিহাদ আলীর নিযুক্ত আইনজীবী কে এম সরোয়ার জানান, স্থানীয় এলাকায় মারামারির ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার বাসিন্দা নূরু মোল্লা জিহাদ আলীসহ ২৪ জনকে আসামি করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করেছিলেন। ওই মামলার ১৯ জন আসামি ইতোমধ্যে আদালতে আত্মসমর্পণ করে জামিন লাভ করেন। বুধবার জিহাদসহ বাকি পাঁচজন আদালতে আসেন আত্মসমর্পণের জন্য।

তিনি জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের হাকিম মো: হেলালউদ্দিনের এজলাসে এসেই অসুস্থ হয়ে পড়েন জিহাদ। পরে তার সহযোগীরা তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার সন্ধায় জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে। জিহাদ আলীর মৃত্যুতে বিএনপি ও যুবদল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছে।


আরো সংবাদ

পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর... ঋণের কিস্তি ডিসেম্বর পর্যন্ত শোধ না করলেও খেলাপি না করার নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না সাকিব বিএনপি প্রার্থী সালাহউদ্দিন এর নির্বাচনী গণসংযোগ শুরু তাজউদ্দীন আহমদের বোন মরিয়ম হেলালের ইন্তেকাল শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে ৩০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করবেন শিক্ষামন্ত্রী গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার রুহিয়া-পাটিয়াডাঙ্গী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ফরিদপুরে দেয়ালচাপায় শিশুর মৃত্যু ৩ অক্টোবর থেকে অবৈধভাবে দখলকৃত পার্কগুলোতে উচ্ছেদ অভিযান : মেয়র আতিক নোয়াখালীতে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৪৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)