২১ অক্টোবর ২০২০

টাঙ্গাইলে আরো ৪২ জন করোনায় আক্রান্ত

টাঙ্গাইলে আরো ৪২ জন করোনায় আক্রান্ত - সংগৃহীত

টাঙ্গাইলে নতুন করে আরো ৪২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে শনিবার পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন এক হাজার ৮৩৫ জন। এ দিন আরো ৫২ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। জেলায় বর্তমানে চিকিৎসাধীন আছেন ৬৮৫ জন এবং সুস্থ হয়েছেন একহাজার ১২০ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে সর্বোচ্চ ১৯ জন, ভুঞাপুরে ১০ জন, কালিহাতীতে পাঁচজন, মধুপুরে চারজন, মির্জাপুর ও নাগরপুরে দুইজন করে রয়েছেন।

বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে সর্বোচ্চ ৬৯৫ জন, মির্জাপুরে ৩৭৬ জন, ভূঞাপুরে ৯৬ জন, ঘাটাইলে ৭৯ জন, নাগরপুরে ৫৮ জন, মধুপুরে ১১৮ জন, সখিপুরে ৮৯ জন, গোপালপুরে ৬৭ জন, দেলদুয়ারে ৬৭ জন, ধনবাড়িতে ৫০ জন, কালিহাতীতে ৯৩ জন এবং বাসাইলে ৪৭ জন।


আরো সংবাদ

ধাওয়ানের অনন্য কীর্তি ছাপিয়ে দুরন্ত পাঞ্জাব রোনালদোহীন জুভেন্টাসের জয়ের নায়ক মোরাতা জয়ের নায়ক রাশফোর্ড, প্যারিসে ম্যানইউর কাছে হারল পিএসজি মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার একতরফা নির্বাচনী ধারা বন্ধে ফের তৎপর বিএনপি ভিসামুক্ত ভ্রমণের চুক্তি করল আমিরাত ও ইসরাইল মাদক সেবনের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা দ্বিতীয় স্ত্রীকে ঘরে আনার প্রতিবাদ করায় প্রথম স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল শাস্তি মাফ মোহামেডান মেরিনার্সের

সকল