৩০ সেপ্টেম্বর ২০২০

করোনায় গোয়ালন্দ সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

-

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরী (৭৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মৃত্যু বরণ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসান ইমাম চৌধুরীর ভাতিজা গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী। তিনি জানান, বৃহস্পতিবার বিকাল ৪টায় স্বাস্থ্যবিধি মেনে জানাজা ও লাশ দাফন করা হয়।

হাসান ইমাম চৌধুরী রাজবাড়ী-১ আসনের প্রয়াত সংসদ সদস্য ওয়াজেদ আলী চৌধুরীর ছোট ভাই। তিনি রাজবাড়ী জেলা পরিষদের জৌষ্ঠ সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন । স্থানীয় বরাট ভাকলা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে অবসর নেন।

তার পরিবার সূত্রে জানা গেছে, হাসান ইমাম চৌধুরী দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, ডায়াবেটিস ও হৃরোগে ভুগছিলেন। দুই সপ্তাহ আগে তার শরীরে করোনার বিভিন্ন উপসর্গ দেখা দেয়। অসুস্থ হয়ে পড়লে গত ২৩ জুলাই তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হয়। পরে ২৬ জুলাই ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নমুনা পরীক্ষায় তিনি করোনা ‘পজেটিভ’ হিসেবে শনাক্ত হন। এরপর থেকে তিনি ওই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

হাসান ইমাম চৌধুরীর স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে আছেন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নিজ বাড়ি গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের কাটাখালী বাজারে ওয়াজেদ চৌধুরী স্মৃতি চত্বরে জানাজার পর পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)