২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সিংগাইরে দৈনিক ভোরের কাগজ প্রতিনিধির পিতার ইন্তেকাল

সিংগাইরে দৈনিক ভোরের কাগজ প্রতিনিধির পিতার ইন্তেকাল -

দৈনিক ভোরের কাগজ পত্রিকার মানিকগঞ্জের সিংগাইর প্রতিনিধি ও সিংগাইর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাসুম বাদশাহর পিতা শেখ আইয়ুব আলী আর নেই। আজ রোববার ভোরে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

পিতার মৃত্যুর বিষয়ে সাংবাদিক মাসুম বাদশাহ বলেন, গত ২১ মার্চ বাড়ির সামনে রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল আমার পিতাকে চাপা দেয়। পরে ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে অপারেশন শেষে প্রায় দেড় মাস সেখানে রেখে চিকিৎসা দেয়া হয়। এরপর বাড়িতে এনে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছিলো। আজ রোববার তার শারীরিক অবস্থার অবনতি হলে ভোর সাড়ে ৫টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮৫) বছর। তিনি স্ত্রী, পাঁচ ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সকাল ১১টায় জানাজা শেষে উপজেলার ধল্লা ইউনিয়নের মেদুলিয়া-গাজিন্দা ঈদগাঁহ কবরস্থানে তাকে দাফন করা হয়। শেখ আইয়ুব আলীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, সিংগাইর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান, সায়েস্তা ও ধল্লা ইউপি চেয়ারম্যান মো: মোসলেম উদ্দিন চোকদার, মোহাম্মদ জাহিদুল ইসলাম ভূইয়া, সিংগাইর প্রেস ক্লাব সভাপতি মো: কোহিনূর ইসলাম রাব্বিসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আরো সংবাদ



premium cement