২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সোনারগাঁওয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত -

বৃক্ষরোপন, খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল এর মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি পৃথক তিন এলাকায় এ কর্মসূচি পালন করে। উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ব্যবস্থাপনা ও নেতৃত্বে দোয়া মাহফিল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পঅর্পণ, বৃক্ষরোপন ও করোনাক্রান্ত ২ শ’ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদল।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরোজ্জামান মোল্লার সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডা: আতিকুল্লাহ, আওয়ামী লীগ নেতা ফজলুল হক প্রধান, আলী আকবর, লায়ন মাহবুবুর রহমান বাবুল, সোনারগাঁও উপজেলা যুবলীগের সহসভাপতি রাশেদউদ্দিন আহমেদ মঞ্জু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবুসহ পিরোজপুর ইউনিয়ন এর আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি সোনারগাঁও উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পঅর্পণ, পৌরসভা ও বারদী ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসূচি ও আলোচনা সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদল। বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সদস্য ও সাচিপের সাংগঠনিক সম্পাদক ডা: আবু জাফর চৌধুরী বিরু ও মো: আবু খান। এসময় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement