২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে প্রাইভেটকারের ধাক্কায় পথচারী নিহত

-

রাস্তা পারাপারের সময় প্রাইভেটকারের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও কাঁচপুর নয়াবাড়ী নাভানা সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারীর নাম আবুল কাসেম (৫৩)। তার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুহি থানার দৈলতপুর গ্রামে। তিনি কাঁচপুর এলাকায় বসবাস করতেন।

খবর পেয়ে পুলিশ নিহত কাসেমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া প্রাইভেটকারসহ চালককে আটক করা হয়।

প্রত্যেক্ষদর্শীর বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো: মোজাফ্ফর আহমেদ জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর নয়াবাড়ি এলাকায় নাভানা সিএনজি পাম্পের সামনে দিয়ে বৃহস্পতিবার রাত ৯টার দিকে আবুল কাসেম নামের এক ব্যক্তি রাস্তা পারাপার হচ্ছিল। এ সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৩১৭১৬) তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসীর সহযোগিতায় ঘটনাস্থলে থেকে কাঁচপুর হাইওয়ে পুলিশ প্রাইভেটকারসহ চালককে আটক করে থানায় নিয়ে আসে। এছাড়া নিহতের লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement