১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


জামায়াত কর্মী ইনসান আলীর ইন্তিকালে নুরুল ইসলাম বুলবুল ও ড. মাসুদের শোক

জামায়াত কর্মী ইনসান আলীর ইন্তিকালে নুরুল ইসলাম বুলবুল ও ড. মাসুদের শোক - ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর মুগদা দক্ষিণ থানার প্রবীণ সদস্য (রুকন) মো: ইনসান আলীর ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার সকাল ৭টায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তার ইন্তিকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম মো: ইনসান আলীর ইসলামী আন্দোলনে বিশেষ ভূমিকার কথা স্মরণ করা হয়। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে করে তারা বলেন, তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি রইল গভীর সমবেদনা। আল্লাহ যেন তার নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন। তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম মোঃ ইনসান আলী ব্রেন স্ট্রোক করেন। চিকিৎসার জন্য পরিবারের লোকজন দ্রুত তাকে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের গ্রামের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর থানার অন্তর্গত মোশাররফগঞ্জ ইউনিয়নের পূর্ব গামারিয়ায়। আজ বাদ যোহর চট্টগ্রামে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সকল