১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

সিরাজদিখানে অস্থায়ী বাসিন্দাদের ‘বাইতে রেদোয়ান’র খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজদিখানে অস্থায়ী বাসিন্দাদের ‘বাইতে রেদোয়ান’র খাদ্য সামগ্রী বিতরণ -

মুন্সীগঞ্জের সিরাজদিখানে করোনা দুর্যোগে সামাজিক সংগঠন বাইতে রেদোয়ানের পক্ষ থেকে উপাজেলার অস্থায়ী বাসিন্দাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় উপজেলা মধ্যপাড়া ইউনিয়নের উত্তর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১ শতাধিক অসহায়, দুস্থ ও কর্মহীন অস্থায়ী বাসিন্দাদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি মো: ফরিদ হোসেন মোল্লার ব্যাবস্থাপনায় প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, পিঁয়াজ ও লবণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান মিজান, মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব মো: শামিম হাওলাদার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: শামিম শেখ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাইন উদ্দিন মোল্লা, কামাল হোসেন তালুকদার, বাইতে রেদোয়ানের সদস্য মো: শাহালম মোল্লা, মো: সেন্টু হাওলাদার, আবু সাইদ মৃধা, মনির হোসেন মোল্লা ও আপন ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।


আরো সংবাদ



premium cement
‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার মিয়ানমারের মর্টারের গোলার শব্দে কেঁপে ওঠল বাংলাদেশ সীমান্ত সেহেরির মাইকিং করায় ৫ যুবক পুলিশি হেনস্তার শিকার ডেঙ্গু মোকাবেলায় সারাদেশে সব হাসপাতাল প্রস্তুত রাখার নির্দেশ চৌগাছায় এক দিনেই ২ নারীর আত্মহত্যা, ব্যর্থ ৪ আল শিফা হাসপাতাল এলাকায় তাণ্ডব চালাচ্ছে দখলদার বাহিনী অবন্তিকার আত্মহত্যা : রিমান্ড শেষে কারাগারে প্রক্টর দ্বীন ইসলাম ভিনিসিয়াসের বিপক্ষে বর্ণবাদী অপমানে রেফারির অবহেলা ছিল : রিয়াল মাদ্রিদ

সকল