১৫ জুলাই ২০২০

সিরাজদিখানে অস্থায়ী বাসিন্দাদের ‘বাইতে রেদোয়ান’র খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজদিখানে অস্থায়ী বাসিন্দাদের ‘বাইতে রেদোয়ান’র খাদ্য সামগ্রী বিতরণ -

মুন্সীগঞ্জের সিরাজদিখানে করোনা দুর্যোগে সামাজিক সংগঠন বাইতে রেদোয়ানের পক্ষ থেকে উপাজেলার অস্থায়ী বাসিন্দাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় উপজেলা মধ্যপাড়া ইউনিয়নের উত্তর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১ শতাধিক অসহায়, দুস্থ ও কর্মহীন অস্থায়ী বাসিন্দাদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি মো: ফরিদ হোসেন মোল্লার ব্যাবস্থাপনায় প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, পিঁয়াজ ও লবণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান মিজান, মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব মো: শামিম হাওলাদার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: শামিম শেখ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাইন উদ্দিন মোল্লা, কামাল হোসেন তালুকদার, বাইতে রেদোয়ানের সদস্য মো: শাহালম মোল্লা, মো: সেন্টু হাওলাদার, আবু সাইদ মৃধা, মনির হোসেন মোল্লা ও আপন ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।


আরো সংবাদ

হঠাৎ কক্সবাজার সৈকতে ভেসে এলো বিপুল পরিমান বর্জ্য, কারণ কী? আমেরিকার সকল নাগরিককে মাস্ক পরার আহ্বান সিডিসি’র অতিরিক্ত ঘুম ও এর ক্ষতিকার দিকগুলো জেনে রাখুন মানুষের ওপর করোনা টিকার চূড়ান্ত পরীক্ষা করোনায় দেশ ছাড়লেন সোনম বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে সমান তালে এগিয়ে যাচ্ছে : টেলিযোগাযোগ মন্ত্রী বড়াইগ্রামে করোনায় ডেকোরেটর মালিক-শ্রমিকদের দুর্দিন ‘সরকার ও আ'লীগের সমালোচনা করাই বিএনপির প্রধান কাজ’ চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জাতীয় ওলামা পরিষদের রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানতে পারে র‌্যাব সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী

সকল