১০ জুলাই ২০২০

কালীগঞ্জে আরো ৫ জন করোনায় আক্রান্ত, সুস্থ্য হয়েছে ৯১ জন

কালীগঞ্জে আরো ৫ জন করোনায় আক্রান্ত, সুস্থ্য হয়েছে ৯১ জন - সংগৃহীত

গাজীপুরের কালীগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ।

তিনি বলেন, রোববার করোনা সন্দেহে ১০ জন রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। নমুনা পরীক্ষার পর সোমবার সকালে ৫ জনের রিপোর্টে করোনা পজিটিভ আসে। এ নিয়ে কালীগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ১২০জন। এদের মধ্যে সর্বমোট ৯১ জন রোগী সুস্থ্য হয়ে বাড়ীতে ফিরেছেন।

ডা. মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ জানান, উপজেলায় এ পর্যন্ত করোনা সন্দেহে ১ হাজার ৭০ জন রোগীর নমুনা সংগ্রহ করা হয়েছে। সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ১২০ জন। এদের মধ্যে সর্বমোট ৯১ জন হোম আইসোলেশন ও কোয়ারেন্টাইনে থেকে সম্পূর্ণ সুস্থ্য হয়ে বাড়ীতে ফিরেছেন। নতুন আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর পাঠানো হবে।


আরো সংবাদ

করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও) করোনাকালে ১২০০ লাশ দাফন করেছে ইফা

সকল