০৫ জুন ২০২০

মুন্সীগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা পাঁচশ ছাড়িয়েছে

মুন্সীগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা পাঁচশ ছাড়িয়েছে - প্রতীকী ছবি

মুন্সীগঞ্জে শনিবার নতুন করে ১১ জনের করোনায় আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫১৩। নতুন আরো ৩ জন সুস্থ হয়ে জেলায় করোনা জয় করলেন ১৪৫ জন। জেলায় করোনায় মারা গেছেন ১৭ জন।

মুন্সীগঞ্জে নতুন শনাক্ত ১১ জনের মধ্যে সদর উপজেলায় ৪ জন, লৌহজং উপজেলায় ২ জন, শ্রীনগর উপজেলায় ১ জন, সিরাজদিখানে ৩ জন ও টঙ্গীবাড়ি উপজেলায় ১ জন। শনিবার গজারিয়া উপজেলায় কারো করোনা শনাক্ত হয়নি।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, ২১ ও ২২ মে’র ১১৭ জনের রিপোর্ট আসে। এই নিয়ে এ পর্যন্ত ৩০৯৪ টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে। নমুনা প্রেরণ করা হয়েছে ৩২২১ জনের। ১২৭ জনের রিপোর্ট এখনও পেন্ডিং আছে।


আরো সংবাদ

আইসিইউ পেতে হাসপাতালে ঘুরছেন রোগীরা ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে আরো ২৪ জনের মৃত্যু সাটুরিয়ায় একদিনে করোনায় ২৩ জন শনাক্ত ভারতে অন্তঃসত্ত্বা হাতি হত্যায় গ্রেফতার ১ গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও স্বাস্থ্য বিভাগে দুর্নীতি জনগণকে জিম্মি করার শামিল : ইসলামী আন্দোলন অবশেষে অর্ধ ডজন মামলার আসামি মিজু কুড়িগ্রামে গ্রেফতার 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি চুয়াডাঙ্গায় আরো ৬ পুলিশ সদস্যসহ ১১ জনের করোনা শনাক্ত ঢাকা-রোম রুটে চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে বিমান করোনা রুখতে এসব খাবার বাদ দিন, রোগ প্রতিরোধ ক্ষমতা কমলেই বিপদ! সাতক্ষীরায় ভিজিডির উপকারভোগীদের থেকে অর্থ আদায়, ইউপি সদস্য বরখাস্ত

সকল





justin tv