২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


শ্রীবরদীতে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান-চাল সংগ্রহ শুরু

শ্রীবরদীতে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান-চাল সংগ্রহ শুরু - নয়া দিগন্ত

সারা দেশের ন্যায় শেরপুরের শ্রীবরদীতেও সরাসরি ‍কৃষকদের কাছ থেকে ধান-চাল সংগ্রহ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে খাদ্য গুদামে এ ধান-চাল সংগ্রহ কার্যক্রম শুরু হয়।

এসময় পৌরসভার কলাকান্দা মহল্লার কৃষক শাহজাহানের নিকট থেকে ২ মেট্রিক টন ধান ও মেসার্স অলি চাল কলের কাছ থেকে ১৫ মেট্রিক টন চাল নিয়ে ধান-চাল সংগ্রহ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সোহানা বিলকিস, খাদ্য গুদাম কর্মকর্তা আশরাফুল আলম, চালকল মালিক সমিতির সভাপতি গোলাম কিবরিয়া হেলাল, জেলা পরিষদ সদস্য আবু জাফর, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক বনিজ উদ্দিন, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন, চালকল মালিক ও পৌর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান মানিক ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, চলতি বোরো মৌসুমে শ্রীবরদীতে সরাসরি কৃষকদের কাছ থেকে ২৬ টাকা কেজি দরে ৩ হাজার ৮৪ মেট্রিক টন ধান ও চালকল মালিকদের কাছ থেকে ৩৬ টাকা কেজি দরে ২ হাজার ২ শত ৪৬ মেট্রিক টন চাল ক্রয় করা হবে।


আরো সংবাদ



premium cement
বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল?

সকল