১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভাসানী বিশ্ববিদ্যালয় বন্ধের সময়সীমা বাড়লো ৯ এপ্রিল পর্যন্ত

ভাসানী বিশ্ববিদ্যালয় বন্ধের সময়সীমা বাড়লো ৯ এপ্রিল পর্যন্ত - সংগৃহীত

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ, পরীক্ষা, একাডেমিক ও প্রশাসনিক বিভাগসহ সকল অফিস বন্ধের সময়সীমা ১ এপ্রিল থেকে বাড়িয়ে আগামী ৯ এপ্রিল পর্যন্ত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় রিজেন্ট বোর্ডের জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। রোববার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত জরুরী এক বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য। তবে জরুরী প্রয়োজনে যেকোনো শিক্ষক/কর্মকর্তা ও কর্মচারীকে নির্দেশনা মোতাবেক অফিসে উপস্থিত থাকা এবং বন্ধকালীন সময়ে মোবাইল ফোন খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, অতি জরুরী বিভাগসমূহ যথা: ডেসপাচ/ডকেটিং, বিদ্যুৎ, পানি, চিকিৎসা, নিরাপত্তা ব্যবস্থা, টেলিফোন, উন্নয়নমূলক কাজ ইত্যাদি যথারীতি চালু থাকবে। এছাড়া জরুরী প্রয়োজন ব্যতিত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল