০৫ জুন ২০২০

ভাসানী বিশ্ববিদ্যালয় বন্ধের সময়সীমা বাড়লো ৯ এপ্রিল পর্যন্ত

ভাসানী বিশ্ববিদ্যালয় বন্ধের সময়সীমা বাড়লো ৯ এপ্রিল পর্যন্ত - সংগৃহীত

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ, পরীক্ষা, একাডেমিক ও প্রশাসনিক বিভাগসহ সকল অফিস বন্ধের সময়সীমা ১ এপ্রিল থেকে বাড়িয়ে আগামী ৯ এপ্রিল পর্যন্ত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় রিজেন্ট বোর্ডের জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। রোববার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত জরুরী এক বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য। তবে জরুরী প্রয়োজনে যেকোনো শিক্ষক/কর্মকর্তা ও কর্মচারীকে নির্দেশনা মোতাবেক অফিসে উপস্থিত থাকা এবং বন্ধকালীন সময়ে মোবাইল ফোন খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, অতি জরুরী বিভাগসমূহ যথা: ডেসপাচ/ডকেটিং, বিদ্যুৎ, পানি, চিকিৎসা, নিরাপত্তা ব্যবস্থা, টেলিফোন, উন্নয়নমূলক কাজ ইত্যাদি যথারীতি চালু থাকবে। এছাড়া জরুরী প্রয়োজন ব্যতিত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ

পুঠিয়ায় শালি-দুলাভাইয়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা আগুনে পুড়ে যাওয়া মানুষের আকুতি : ‘আমি কি পচে গলে মরবো?’ রংপুরে বাড়িতে ঢুকে আইনজীবীকে গলা কেটে হত্যা মুন্সীগঞ্জে আরো ৫৬ জন করোনায় আক্রান্ত বরিশালে ইমামকে জুতার মালা পরিয়ে হেনস্থা : চেয়ারম্যান গ্রেফতার টাঙ্গাইলে করোনা রোগীর সংখ্যা ২শ’ ছাড়ালো নাগরপুরে চিকিৎসকসহ ৪ জনের দেহে করোনায় বিশ্বে করোনা আক্রাক্ত দেশের মধ্যে ভারত ৭ম, বাড়ছে তীব্রতা গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ নোয়াখালীতে করোনায় একদিনে ২ জনের মৃত্যু, আক্রান্ত ৩৯ জন কক্সবাজার রেড জোন, পৌরসভা এলাকা আবারো লকডাউন করা হচ্ছে

সকল





justin tv