০৭ এপ্রিল ২০২০

বাবার কবরের পাশে কাঁদলেন মেয়র আইভী

পিতার কবর জিয়ারত করতে গিয়ে অঝোরে কাঁদলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

মঙ্গলবার সকালে শহরের মাসদাইর কবরস্থানে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর পিতা আলী আহাম্মদ চুনকার মাজার জিয়ারত ও দোয়ার আয়োজন করা হয়। তার সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় সাবেক পৌর পিতা আলী আহাম্মদ চুনকার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এসময় প্রয়াত পৌর পিতার ছেলে আহাম্মদ আলী রেজা উজ্জল, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, নাসিক প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)